ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীপুরে পিকনিকের নৌকায় হামলায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার 

শ্রীপুরে পিকনিকের নৌকায় হামলায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার 

গাজীপুরের শ্রীপুরে পিকনিকের নৌকা আটকে একদল দুর্বৃত্তের হামলায় নিখোঁজ পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের খিরু নদের তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. নুরুজ্জামান (৩০) উপজেলার সোনাব গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি একজন পোলট্রি ব্যবসায়ী ছিলেন ।

পিকনিকের নৌকায় থাকা যাত্রীরা জানান, গত রোববার নৌকায় আনন্দভ্রমণ থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তাঁদের নৌকায় হামলা চালায়। এসময় নিখোঁজ হন ব্যবসায়ী নুরুজ্জামান।

স্বজনদের অভিযোগ, দেশীয় অস্ত্রসহ কয়েকজন দুর্বৃত্ত নৌকায় হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। এতে নারী-পুরুষসহ অনেকেই আহত হয়েছে।

পিকনিকে যাওয়া যাত্রী শাহাদাত হোসেন বলেন, ‘৩৫ জনের একটি দল নৌকায় নদীপথে আনন্দভ্রমণে যাই। সকাল থেকে শীতলক্ষ্যা ও ব্রহ্মপুত্র নদ-নদীতে ঘোরাঘুরি শেষে বাড়িতে ফিরছিলাম সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে। কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের আব্দুস ছালামের দোকানে পৌঁছানোমাত্র বেশ কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। এ সময় অনেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে নিজেকে রক্ষা করে। কমপক্ষে ৩০ মিনিট মারধর করে সবার সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।’

নিহতের ছোট ভাই আব্দুল হামিদ বলেন, ‘রোববার সকালে ভাই বাড়ি থেকে নদীপথে পিকনিকে যাওয়ার কথা বলে যায়। রাতে হামলার ঘটনা শুনি। অনেকেই নিখোঁজ রয়েছে, তার সঙ্গে আমার ভাইও নিখোঁজ রয়েছে বলে জানায়। এরপর সারা রাত ভাইকে খুঁজে তার কোনো সন্ধান পাইনি। আজ সকালে খিরু নদের তীরে ঝোপঝাড়ের ভেতরে ভাইয়ের মরদেহের পাই।

শ্রীপুর থানার ওসি আকবর আলী খান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীপুর,লাশ,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত